ব্রেকিং নিউজঃ করোনায় আক্রান্ত ক্রিশ্চিয়ানো রোনালদো !!

করোনা ভাইরাস এখন বৈশ্বিক মহামারী, বেশ কয়েকজন সেলিব্রিটিও এর মধ্যে আক্রান্ত হয়েছেন। ফুটবলারদের মধ্যে এখন পর্যন্ত বড় একটা নাম জানা গেল আজ, জুভেন্টাস ঘোষণা করেছে ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি করোনা ভাইরাস টেস্টে পজিটিভ হয়েছেন।

পিএসজির ক্লিয়ান এমবাপ্পেকেও এক দিন আগে করোনা ভাইরাস পরীক্ষা করা হয়েছিল, তবে রিপোর্ট এসেছে নেগেটিভ। রুগানির ব্যাপারটা জুভেন্টাসই জানিয়েছে। সেই সঙ্গে বলেছে, এই কদিনে যারা রুগানির সংস্পর্শে এসেছিলেন তাদের সবাইকে আলাদা করে রাখা হয়েছে। একে একে সবার পরীক্ষা করা হবে।

সেই হিসেবে, রুগানির টিমমেট রোনালদো। তাই জুভেন্টাসের সব খেলোয়াড়ের পাশাপাশি পর্যবেক্ষণে আছেন রোনালদোও। যদিও রোনালদো এখন ইতালিতে নেই, মা স্ট্রোক করার পর তাকে দেখতে পর্তুগাল গিয়েছিলেন। আপাতত আছেন সেখানেই।

ইতালিয়ান গণমাধ্যমে এসেছে, করোনার কারণে আপাতত ফ্যামিলির সাথেই থাকবে রোনালদো। সেখানেই নাকি কোয়েরান্টাইন করে রাখা হবে পর্তুগীজ এই সুপারস্টারকে। ইতালির পরিস্থিতি ভালো হলেই ফিরিয়ে আনা হবে তাকে।

এর আগে গত সপ্তাহে হ্যানোভারের একজন খেলোয়াড় করোনা ভাইরাসে ধরা পড়েছিল। সিরি আর পর লা লিগাও বন্ধ করে দেওয়ার কথা হচ্ছে। এমনকি থমকে যেতে পারে প্রিমিয়ার লিগও।