স্ত্রীকে দ্রুত উত্তে’জিত ও তৃপ্তি করার উপায় (২ মিনিট সে’ক্স টিপস)

স্ত্রীকে উত্তেজিত করার উপায় গুলো আজকের দিনের অনেক স্বামীই জানেন না। তারা এও জানেন না কিভাবে স্ত্রীকে আদর করতে হয়। মেয়েদের যখন যৌ’ন সুখ লাভের শুরু হয়, পুরুষের তখন সে’ক্স উত্তেজনা শেষ হয়ে যায়।

একজন নারীর জন্য চরম বিরক্ত কারণ হচ্ছে সহবাসে তার তৃপ্ত না হওয়া। অনেক পুরুষই তার স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দেওয়ার পূর্বেই তার বীর্যপাত হয়ে যায়।

null

null

যার কারণে তার স্ত্রী অপূর্ণ তৃপ্তি বোধ থেকে যায়। যার কারণে তাদের মন মেজাজ বিগড়ে যায়। তাই স্বামীর সাথে অনেক সময় ভালো আচরণ করতে পারে না। যার ফলে সংসারে অশান্তি নেমে আসে।

স্ত্রীরও পরপরুষের প্রতি আকৃষ্ট হয়। তাই পরপুরুষকেই দিয়েই নিজেকে পরিতৃপ্ত করতে আগ্রহী হয়ে পরকীয়ার প্রেমে জরিয়ে যাচ্ছে।

তাই প্রত্যেক স্বামীরও উচিত নিজের স্ত্রীকে পরিপূর্ণ সুখ দেওয়া চেষ্টা করা। অনেক পুরুষই পর্যাপ্ত যৌ’ন জ্ঞানের অভাবে স্ত্রীকে পরিপূর্ণ তৃপ্তি দিতে পারেন না। আজকের পোস্ট এ পড়ুন কীভাবে নারীকে দ্রুত অধিক তৃপ্তি দেওয়া যাবে নিজের যৌ’ন দূর্বলতা থাকার পরও। তাই জেনে নিন

null

null

স্ত্রীকে দ্রুত যৌ’ন উত্তেজনা জাগানোর উপায় সমূহ

যৌ’ন মিলন শুরু করার আগে স্ত্রীকে ভালো ভাবে উত্তে’জিত করার মাধ্যমে স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দেওয়া যায়। তাই যৌ’ন মিলন শুরু করার পূর্বে স্ত্রীকে ভালোভাবে উত্তেজিত করে নিবেন। কিছু কলা-কৌশল প্রয়োগের মাধ্যমে স্ত্রীকে দ্রুত উত্তেজিত করা যায়। নিচে স্ত্রীকে দ্রুত

উত্তেজিত করার নিয়ম ও টিপস গুলো দেওয়া হলো-

null

null

১। স্পর্শকাতর স্থানে যেমন গাল, ঠোঁট, কান, গলায় ঘন ঘন চুম্বন করুন। আপনার নিঃশ্বাসের শব্দ যেন তাঁর কানে শোনা যায়।

২। আপনার সঙ্গিনীর উ’রুতে ঘর্ষণ করুন।

null

null

৩। স’ঙ্গমের পূর্বে ফোর’প্লে এবং স্পর্শকাতর অঙ্গে ও যৌ’নাঙ্গে কামা’দ্রিভাবে আলতোভাবে আদর করুন।

৪। যৌ’নাঙ্গে মর্দনের ফলে নারী দ্রুত উত্তেজিত হয়।

৫। নারীর দেহের স্পর্শকা’তর অ’ঙ্গগুলি মর্দন করুন।

৬। যো’নিতে আঙ্গুল প্রবেশ করিয়ে ঘর্ষণ করুণ।

৭। যো’নিতে দুই ঠোঁটে আঙ্গুল দিয়ে ঘর্ষণ করুণ।

null

null

৮। ভগা’ঙ্কুর ঘর্ষণ করুণ। যো’নিমুখের প্রবেশের মুখের উপর দিকে বোঁটার মতো একটি স্থান পাবেন। ওটাতে ঘর্ষণ করলে নারীদের যৌ’ন উত্তেজনা দ্রুত বৃদ্ধি পায়।

পরামর্শঃ যৌ’ন মিলনের শুরুতেই স্ত্রীর যো’নির দিকে মনোযোগী হবে না। প্রথমে উপর দিক থেকে স্ত্রীর দেহের কাম-উত্তেজনা জাগ্রত করুণ। তারপরে আসতে আসতে নিচের দিকে অগ্রসর হবেন।

উপরের সব গুলো কাজ শেষ করার পর ৭ ও ৮ নম্বরের কাজ গুলো করে যৌ’ন মিলনের চূড়ান্ত পর্ব শুরু করবেন।

এতে আপনার যৌ’ন মিলনের স্থায়িত্ব কম হলেও এবং স্ত্রীর অর্গাজম না ঘটলেও আগের চেয়ে যৌ’ন মিলনের অনেক আনন্দ উপভোগ করবে।

আগামী পর্বে আরো ৯ টি হট টিপস নিয়ে আসবো।