স’হবা’সের চাইতেও না’রীর যা বেশি পছন্দ করে…

প্রেম বা ভালোবাসার স’স্পর্কের ক্ষেত্রে পুরুষদের কাছে যৌ’নতা খুবই গু’রুত্ব পূর্ণ একটি বিষয়। যৌ’নতা নিঃসন্দে’হে জীবনের গু’রুত্ব পূর্ণ একটি বিষয় নারীর কাছেও। নারীও ঠিক ততটাই যৌ’ন ইচ্ছা রাখেন ও যৌ’ন সুখ উপভো’গ করেন, যতটা একজন পুরুষ।

null

null

কিন্তু হ্যাঁ, এমন কিছু বিষয় আছে যা নারীদের কাছে যৌ’নসুখের চাইতেও অনেক বেশি গু’রুত্ব পূর্ণ। কেবল যৌ’ন সুখ নয়, নিজেদের একান্ত স’স্পর্কে পছন্দের পুরুষের কাছ থেকে এই বিষয়গুলোও আশা করেন নারীরা।

null

null

ছোট্ট ছোট্ট আদর

null

null

মিষ্টি চুমু, ছোট্ট স্প’র্শ, গ’ভীর আলি’ঙ্গন ইত্যাদি ব্যাপারগুলো নারীর কাছে অনেক বেশি গু’রুত্ব পূর্ণ যৌ’নতার চাইতে। এই ব্যাপারগুলো প্রিয় পুরুষের প্রতি নারীর আগ্রহ ও ভালোবাসা বাড়িয়ে তোলে বহুগুণে।

null

null

অনেকক্ষণ জড়িয়ে ধ’রে শুয়ে থাকা

null

null

যৌ’ন মি’লনের পর গ’ভীর আলি’ঙ্গনে পরস্পরকে জড়িয়ে শুয়ে থাকার ব্যাপারটি সব নারীই প্রচ’ণ্ড পছন্দ করেন। এটা তাঁদের কাছে ভালোবাসার প্র’কাশ। যদিও অধিকাংশ পুরুষ এই কাজটি করেন না। যৌ’ন মি’লনের প্রায় সাথে সাথেই পুরুষের মনযোগ অন্যদিকে চলে যায়।

null

null

প্রশংসা

null

null

নারীর প্রিয় পুরুষের চোখে নিজে’র জন্য প্রশংসা দে’খতে ভালোবাসেন, তাঁর মুখে নিজে’র প্রশংসা শুনতে ভালোবাসেন। বিশেষ করে একান্ত মু’হূর্তে আবেগঘন প্রশংসা নারীদের খুবই প্রিয়।

null

null

বিশেষ মু’হূর্তের “ভালোবাসি”

null

null

যৌ’ন মি’লনের সেই একান্ত মু’হূর্তে মৌখিক ভালোবাসার প্র’কাশ নারীর কাছে যৌ’ন সুখের চাইতেও গু’রুত্ব পূর্ণ। সেই বিশেষ মু’হূর্তের একটি “ভালোবাসি” স’স্পর্ককে মজবুত করে তোলে ভীষণ।

null

null

নিজেদের কিছু বিশেষ ব্যাপার

null

null

প্রত্যেক দম্পতির স’স্পর্কেই বিশেষ কিছু ব্যাপার থাকে, যে ব্যাপারগুলো একান্ত তাঁদের নিজে’র। মজার খু’নসুটি, মজার কোন ই’ঙ্গিত ইত্যাদি ব্যাপারগুলো নারীদের কাছে খুবই গু’রুত্ব পূর্ণ।

null

null

হাত ধ’রে থাকা

null

null

প্রিয় পুরুষের হাতে হাত রেখে সময় কাটানো নারদের কাছে যৌ’ন সুখের চাইতেও অনেক বেশি গু’রুত্ব পূর্ণ।

null

null

মিষ্টি উপহার

null

null

একান্ত মু’হূর্তে নারীরা উপহার পেতে খুব ভালোবাসেন। একটি ফুল, হয়তো একটি নূপুর, চকলেট ইত্যাদি ছোট্ট জিনিস মাঝে মাঝেই উপহার দিন সঙ্গিনীকে। আর দেখু’ন, তিনি কি ভীষণ খুশি হয়ে উঠছেন।

null

null

বুকে টেনে নেয়া

null

null

পছন্দের নারীকে কারণে অকারণে বুকে টেনে নিন। এই ব্যাপারটি মেয়েরা ভীষণ ভালোবাসেন, নিজেকে নি’রাপদ বোধ করেন।