স্বামীকে বি’ক্রি করতে অনলাইনে বিজ্ঞাপন দিলেন স্ত্রী!

ডিজিটাল যুগে এসে জীবনের সব কিছুই যেন এখন অনলাইনভিত্তিক। এদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে অনলাইনে কেনাবেচা।

স্মা’র্টফোনে একটি ছোঁয়াতে দরকারি ভোগ্যপণ্য কেনাবেচা ক’রতে কার না পছন্দ। অপ্রয়োজনীয় বা আপাতত অদরকারি পণ্য অনলাইন মা’র্কে’টের বিভিন্ন সাইটে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়ে থাকেন অনেকেই। কিন্তু তাই বলে নিজে’র স্বামীকে!

ডেইলি মেইল জা’নিয়েছে, অনলাইনে নিজে’র স্বামীকে বিক্রি করে দিতে একটি বিজ্ঞাপন দিয়েছেন জার্মানির হামবুর্গ শহরের এক মহিলা।

৪০ বছর বয়সী সেই মহিলার নাম ডর্তে এল। স্বামীকে বেচে দেয়ার এমন বিজ্ঞাপনের পেছনে দীর্ঘদিনের দাম্পত্যের বির’ক্তিকে কারণ হিসেবে দেখিয়েছেন এ নারী।

একটি প্রসিদ্ধ ই-কমা’র্স সাইট ‘ইবে’-তে বিজ্ঞাপন দিয়ে তিনি লি’খেছেন- দীর্ঘ সাত বছরের বিবাহিত জীবন কাটালেও বর্তমানে আমি আমা’র স্বামীর স’ঙ্গে একাত্মবোধ করছি না। তাই স্বামীকে ছে’ড়ে দিতে চাই।

এর জন্য মাত্র ১৬ পাউন্ড (এক হাজার সাতশ দশ টাকা) দাম ধ’রেছেন তিনি। স্বামীর মূল্য এত কম ধার্য ক’রেছেন কেন, সেই প্রশ্নে ডর্তে জা’নিয়েছেন, ১৬ তার জন্য সৌভাগ্যময় একটি সংখ্যা। তাই ওই দাম ধার্য ক’রেছেন তিনি।

বিজ্ঞাপনটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেটিজেনদের অনেকের প্রশ্ন- এই রকম বিজ্ঞাপন আদৌ দেয়া উচিত কিনা?

ডর্তে জা’নিয়েছেন, বিজ্ঞাপনটি দেয়ার পর থেকে রীতিমতো সাড়া পাচ্ছেন তিনি। যদিও এখন পর্যন্ত কেউ তার স্বামীকে কিনতে আগ্রহ দেখাননি বলে তিনি জা’নিয়েছেন।

ইতিমধ্যে ডর্তের স্বামী সংবাদমাধ্যমে স্ত্রীর এমন অবিশ্বা’স্য কাণ্ডের ব্যাপারটি জে’নেছেন। এমনটি কেন করলেন সেই প্রশ্নে শুধু মজা করার উদ্দেশে অনলাইনে এ বিজ্ঞাপনটি দিয়েছিলেন বলে স্বামীকে জা’নিয়েছেন ডর্তে।